সবার কথা বলে

জেলা প্রশাসক ও পুলিশ সুপার এর মত বিনিময় সভা অনুষ্ঠিত

0 34

দশমিনায় প্রার্থীদের সাথে জেলা প্রশাসক ও পুলিশ সুপার এর মত বিনিময় সভা অনুষ্ঠিত।

বিশেস সংবাদদাতা -মু. জিল্লুর রহমান জুয়েল:

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ উপলক্ষে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা এবং প্রতিদ্বনন্দী প্রার্থীদের সাথে ৪ মে শনিবার দুপর ১ টার দিকে দশমিনা উপজেলা পরিষদ মিলনায়তন হলে, দশমিনা উপজেলা নির্বাহী অফিসার নাফিসা নাজ নীরা এর সভাপতিত্বে প্রধান অতিথি পটুয়াখালী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিট্রেট জনাব, নূর কুতুবুল আলম এর উপস্থিততে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, পটুয়াখালী জেলা পুলিশ সুপার জনাব, মোঃ সাইদুল ইসলাম, বিপিএম, পিপিএম, সিনিয়র জেলা নির্বাচন অফিসার,পটুয়াখালী ও রির্টানিং অফিসার খান আবি শাহানুর খান, ৬ষ্ঠ উপজলে পরিষদ সাধারন নির্বাচন।

স্বাগত বক্তব্য রাখেন, দশমিনা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ সাইফুল ইসলাম।

মতবিনিময় সভায়, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সার্বিক দিক-নির্দশনায় বক্তব্য রাখেন, জেলা রিটার্নিং কর্মকর্তা, অতিরিক্ত পুলিশ সুপার গলাচিপা-দশমিনা ( সার্কেল) মোর্শেদ তোহা, দশমিনা থানার ওসি মোঃ নূরুল ইসলাম মজুমদার।

বিশেষ অতিথি, পুলিশ সুপার সাইদুল ইসলাম বলেন, নির্বাচন চলাকালীন সময়ে সবাইকে আইন মেনে চলতে হবে, অতিরিক্ত মোটর সাইকেল শোডাউন বা শোভা যাত্রা করা যাবেনা। হুমকি, ধামকি, বা কোন উস্কানি মূলক শোভা যাত্রা করলে আইনশৃঙ্খলা বাহিনী পুলিশ আইনী ব্যবস্থা গ্রহন করার প্রস্তুত রয়েছেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ নির্বাচন কমিশন এর দিক নির্দেশনায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন আচারণ বিধি লঙ্ঘন করলে কাউকে ছাড় দেয়া হবেনা। জনসাধারণ তার ভোটাধিকার প্রয়োগ করতে জেলা রিটার্নিং কর্মকর্তাকে সহযোগীতা করার জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহদোয় সবসম’ই সজাগ রয়েছে।

এসময়, উপজেলা বিভিন্ন প্রার্থী, ইউপি চেয়ারম্যান, সুশীল নাগরিগ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক এর সংবাদ কর্মী বৃন্দরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার সার্বিক সঞ্চালনা করেন দশমিনা সহকারী কমিশনার(ভূমী) মোঃ ওয়াসিউজ্জামান।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.