সবার কথা বলে

জুয়া খেলায় আসক্ত হয়ে গলায় ফাঁ”স দিয়ে এক যুবকের আ-ত্ম-হ-ত্যা

0 27
ঠাকুরগাঁওয়ে জুয়া খেলায় আসক্ত হয়ে গলায় ফাঁ”স দিয়ে এক যুবকের আ-ত্ম-হ-ত্যা
মোঃ সাইফুল ইসলাম – সংবাদের পাতা:
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে রাজিউর রহমান রাজু (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত ম’র’দে’হ উদ্ধার করেছে পুলিশ। মৃতের স্ত্রী ও পরিবারের দাবি, জুয়া খেলায় টাকা হেরে যাওয়ায় তিনি আ’ত্ম’হ’ত্যা করেছেন বলে জানা গেছে।

 

রাজুর স্ত্রী মরজিনা বেগম জানান গত ছয় মাস ধরে সে অনলাইনে জুয়ায় খেলায় আসক্ত । শনিবার দিনভর বাড়িতে ঘরে একা অনলাইনে জুয়া খেলছিল সে। কিছু  টাকাও ছিল তার কাছে। স্থানীয় বাজার থেকে মোবাইলে নগদ ও বিকাশের ব্যাংকিংয়ে ব্যালেন্স ভরে ঘরেই ক্যাসিনো খেলছিল। তবে কোন সময় গলায় ফাঁস দিয়েছে পরিবারের কেউ আমরা দেখেনি। দীর্ঘ সময় ঘর থেকে বের না হওয়ায় সন্ধ্যায় ডাকাডাকি করি। ঘরের ভেতর থেকে সাড়া না পেয়ে দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ পাই।
শনিবার রাতে রাজুর সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে বালিয়াডাঙ্গী থানা-পুলিশ। তবে রাজুর মৃত্যু নিয়ে কারও কোনো অভিযোগ নেই বলে পুলিশকে জানিয়েছে নিহতের বাবা, স্ত্রী ও স্বজনেরা। রাজুর বাবা পারলত আলী বলেন, ‘ছেলে অনলাইনে জুয়া খেলে সব পুঁজি শেষ করেছে। কিছু ধার-দেনা করেছিল, জমি বিক্রি করে শোধ করে দিয়েছি। শুনলাম অনেকগুলো টাকা হেরেছে শনিবার সারা দিনে। বাজার খরচের টাকা ছিল না। আমি সারা দিন বাড়িতেই ছিলাম, বললে কত টাকা লাগে আমি দিতাম, কিন্তু দুটো সন্তান ও স্ত্রীকে রেখে সে গলায় ফাঁস দিল। বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.